মালয়েশিয়া সকল জায়গার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩-মালয়েশিয়াসেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩-আজকের সেহরির শেষ সময় মালয়েশিয়া – মালয়েশিয়ারমজানের ক্যালেন্ডার ২০২৩

মালয়েশিয়া সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩। বিসমিল্লাহির রহমানের রাহিম আজ আমরা আপনাদের সাথে মালয়েশিয়া রমজানের ক্যালেন্ডার/রোজার ক্যালেন্ডার ২০২৩ নিয়ে আলোচনা করব এবং রমজান ক্যালেন্ডার ২০২৩ এখানে যুক্ত করব। মালয়েশিয়া বাংলাদেশের বৃহৎ শ্রমবাজার। বৈধ-অবৈধ মিলে মালয়েশিয়ায় প্রায় ৫ লক্ষ বাংলাদেশী বসবাস করে, ২০০৯ সালের তথ্যমতে যা তাদের মোট বিদেশী কর্মীদের ছয় ভাগের এক ভাগ। পোস্টটিতে আমরা মালয়েশিয়া অবস্থানরত বাংলাদেশি ভাই-বোনদের জন্য সহযোগী একটি পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি।

মালয়েশিয়ারোজার ক্যালেন্ডার ২০২৩ সকল শহরের সেহরির ও ইফতারে সময়সূচি👇

যারা মালয়েশিয়া- আপনার শহরের রোজার সেহরি ও ইফতারের সময়সূচী এখানে ক্লিক করে দেখে নিন👉👇👉
👉
👉
👉
👉
👉
👉

আপনারা যারা বাংলাদেশ থেকে মালয়েশিয়া কর্মরত রয়েছেন এবং এমন অবস্থায় রমজান মাস উপস্থিত হয়েছেন এক্ষেত্রে রমজানের রোজা রাখতে আগ্রহী,তাই রমজানের সময়সূচী সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করেছেন। এমন ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা আমাদের এই ওয়েবসাইটে প্রতিবছর মালয়েশিয়া রমজান ক্যালেন্ডার সংযুক্ত করি তেমনি 2023 সালের জন্য মালয়েশিয়া- রমজান ক্যালেন্ডার, সময়সূচী, ইফতারি ও সেহরীর সময়সূচী যুক্ত করেছি। 

Leave a Comment